মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে মুক্তাদির চৌধুরী অর্থ সহায়তা

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সহায়তা করেছেন স্বৈরচার বিরোধী আন্দোলনের সাবেক ছাত্রনেতা মুক্তাদির চৌধুরী। করোনা ভাইরাস মহামারীর শুরুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মী ও বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছিলেন। প্রধানমন্ত্রীর এই আহবানে সাড়া দিয়ে সাবেক এই ছাত্রনেতা এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে অসহায় মানুষের মাঝে ত্রাণ কার্যক্রম শুরু করেন।

খোঁজ নিয়ে জানা যায়, নিজের পৈত্রিক সম্পদের বিক্রয়লব্ধ অর্থ থেকে প্রথমে তিনি প্রায় ৫শ এর অধিক অসহায় মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের সহযোগীতায় তিনি ৫ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরন করেন।

এ ছাড়া তিনি চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি (সিডিএস) ইউকের সহযোগীতায় আরো ৫ শতাধিক অসহায় মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে চেক প্রদান করেন। চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ এর কাছে এ চেক হস্তান্তর করা হয়। তবে কত টাকার চেক প্রদান করেছেন তিনি তা বলতে নারাজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কত টাকার চেক প্রদান করেছি তা মুখ্য বিষয় নয়। প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মী সহ বিত্তবানদের আহবান জানিয়েছিলেন আমি কেবল সে আহবানে সাড়া দিয়েছি। এভাবে যদি দলের সকল স্তরের নেতাকর্মী নিজেদের সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসতেন তাহলে সরকারের পক্ষে আরো বেশি মানবিক কার্যক্রম হাতে নেয়া সম্ভব হতো। তিনি আশা করেন দলের বিত্তবানরা কেবল নিজেদের কথা চিন্তা না করে আন্তরিকতার সাথে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়াবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com